December 2, 2021, 6:36 pm

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ ২১ দিনের রিমান্ডে

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, জুলাই ২৭, ২০২০
  • 53 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা নিয়ে ভুয়া রিপোর্ট দেয়ার মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে ২১ দিনের রিমান্ড দিয়ে আদালত।

রবিবার (২৬ জুলাই) ৪ মামলায় ৪০ দিনের রিমান্ড আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আদালত তার ২১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

একইসঙ্গে একই অভিযোগে গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. শাহেদের আরও ২৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

১০ দিনের রিমান্ড শেষে রবিবার সকালে শাহেদ ও মাসুদকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে রাজধানীর উত্তরা পশ্চিমে তিন ও উত্তরা পূর্ব থানায় প্রতারণার আরও এক মামলাসহ মোট ৪ মামলায় প্রতিটিতে ১০ দিন করে মোট ৪০ দিনের রিমান্ড আবেদন করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র‌্যাব।

গত ১৪ জুলাই গাজীপুর থেকে র‌্যাবের হাতে গ্রেফতার হন মাসুদ পারভেজ। ১৫ জুলাই ভোরে সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে শাহেদকে গ্রেফতার করে র‌্যাব। ১৬ জুলাই শাহেদ, মাসুদ ও রিজেন্ট হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম শিবলীকে ঢাকা মহানগর আদালতে হাজির করা হয়।

ওইদিন উত্তরা পশ্চিম থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে ৩ জনের ১০ দিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক এসএম গাফফার আলম। আদালত শুনানি শেষে শাহেদ ও মাসুদের ১০ দিনের এবং তরিকুলকে ৭ দিনের রিমান্ডে পাঠায়।

করোনার নমুনা পরীক্ষা জালিয়াতির ঘটনায় গত ৮ জুলাই গ্রেফতার হন তরিকুল। ১০ জুলাই তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

করোনা ভাইরাস নমুনা পরীক্ষা না করেই ভুয়া রিপোর্ট জালিয়াতি ও নানা অনিয়মের অভিযোগে গত ৭ জুলাই ১৭ জনকে আসামি করে উত্তরা পশ্চিম থানায় একটি মামলা করা হয়।

এদিকে মেট্রোরেলের ৭৬ কর্মীকে করোনা টেস্টের ভুয়া রিপোর্ট দেয়ার অভিযোগে রাজধানীর রিজেন্ট হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মিজানুর রহমানকে গত শুক্রবার (২৪ জুলাই) গভীর রাতে গোপালগঞ্জের একটি বাসা থেকে গ্রেফতার করেছে উত্তরা পশ্চিম থানা পুলিশ। ওই থানার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক ইয়াদুর রহমানের আবেদনের প্রেক্ষিতে শুনানি শেষে গতকালই তার ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মইনুল ইসলামের আদালত।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102