November 29, 2021, 12:10 pm
তাঁজাখবর
উজিরপুরে কঠোর নিরাপত্তা জোরদার,শান্তিপূর্ন ভোট গ্রহন নাটোরে ট্রেনের ধাক্কায় গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নিহত বগুড়ার শাজাহানপুরে ৯ ইউপিতে চেয়ারম্যান হলেন যারা বগুড়ায় ভোট কেন্দ্রে দেশীয় অস্ত্র ও একটি ককটেল উদ্ধার বগুড়ার ২৭ ইউপিতে ভোট গ্রহণ শেষে চলছে গণনা খালেদা জিয়ার সুস্থতা কামনায় সান্তাহার পৌর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল শাহজাদপুরে নব নির্বাচিত এমপি প্রফেসর মেরিনা জাহান কবিতাকে ফুলেল শুভেচছা গোমস্তাপুরে হঠাৎ ঠান্ডা পড়ায় জ্বর,সর্দি, শ্বাসকষ্ট, ডায়রিয়াসহ অন্যান্য রোগী বেড়েছে ধুনটের একমাত্র খেলার মাঠটি জরাজীর্ণ।। দেখার কেউ নেই।। মহান আল্লাহ তাআলার নিকট বেগম খালেদা জিয়ার রোগমুক্তিকামনা

শাজাহানপুরে ওসির নাম্বার স্পুফিং করে প্রার্থীদের কাছে টাকা দাবী

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, নভেম্বর ১৭, ২০২১
  • 13 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :

বগুড়ার শাজাহানপুর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের কাছে থানার ওসির সরকারী নাম্বার স্পুফিং (spoofing) করে বিভিন্ন সুযোগ সুবিধা দেয়ার কথা বলে একটি প্রতারক চক্র টাকা দাবী করছে বলে অভিযোগ উঠেছে।

এঘটনায় উপজেলার সকল প্রার্থীদেরকে সতর্ক থাকার জন্য থানার ফেসবুক আইডি পেইজে সতর্কতামূলক পোষ্ট দিয়েছেন থানার ওসি আব্দুল্লাহ আল মামুন।

পোষ্টে বলা হয়েছে,‘ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গত ১৭ নভেম্বর বুধবার সকালে শাজাহানপুর থানার সরকারি নাম্বার (০১৩২০১২৬৮৭৭) স্পুফিং (spoofing) করে বিভিন্ন প্রার্থীর মোবাইল নাম্বারে প্রতারকরা বিভিন্ন সুযোগ-সুবিধা দেয়ার কথা বলে টাকা চেয়ে কল করছে মর্মে কয়েকজন প্রার্থী আমাকে জানিয়েছেন। এমতাবস্থায় কোন প্রার্থী বা তার সমর্থক আমার এই সরকারি নাম্বার থেকে কল পেয়ে থাকলে তা যথাযথভাবে যাচাই করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

উপজেলার মাঝিড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক শাহাদত হোসেন জানান, বুধবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে ওসির নাম্বার থেকে অপরিচিত এক ব্যক্তি ফোন করে বলেন, ওসি শাজাহানপুর বলছি। এই নাম্বার কি সেভ আছে। এসময় নাম্বার সেভ থাকার কথা জানতে পেরে সাথে সাথে ফোন কেটে দেন। পরে ওসিকে বিষয়টি জানানো হয়।

উপজেলার আড়িয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাজ্জাদ হোসেন জানান, থানার নাম্বার থেকে ফোন করে ওসি সাহেবের পরিচয় দিয়ে বলেন, আপনার ম্যাজিষ্ট্রেট কথা বলবে। ম্যাজিষ্ট্রেট যা বলে তাই করেন। এরপর ম্যাজিষ্ট্রেট পরিচয় দিয়ে বলেন, প্রিজাইডিং অফিসারদেরকে নিয়ে বসেছি। নির্বাচনের আগে কত দিবেন পরে কত দিবেন বলেন। তা না হলে আপনার সমস্যা আছে।

শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, একটি প্রতারক চক্র আধুনিক পদ্ধতি ব্যবহার করে তার সরকারী নাম্বার স্পুফিং করে প্রার্থীদেরকে সুযোগ সুবিধা দেয়ার কথা বলে ফোন করছে। প্রার্থী ছাড়াও যে কাউকে ফোন করতে পারে এই প্রতারক চক্র। তাই সকলকে সতর্ক থাকার অনুরোধ জানান তিনি। এঘটনায় থানায় সাধারন ডাইরী করা হয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102