May 19, 2022, 8:45 pm
তাঁজাখবর
বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা বগুড়ায় প্রবাসীর স্ত্রীর সাথে আপওিকর ভিডিও থানায় অভিযোগ শাজাহানপুরে ফসলি জমি থেকে উদ্ধার হওয়া শিশুর লাশের সন্ধান লাভ  শাজাহানপুরের আড়িয়ায় ফসলের ক্ষেত থেকে শিশুর লাশ উদ্ধার  বিদেশ নয়,এখন বগুড়ার শেরপুরে তৈরি হচ্ছে বিদেশী কৃষি যন্ত্র বগুড়ার শাজাহানপুরে বিদ্যুতায়িত হয়ে টিন মিস্ত্রির মৃত্যু বগুড়ায় ১ হাজার পিস ইয়াবাসহ মাদক সম্রাট আসিক গ্রেফতার বগুড়ায় ১৩ বছর পর হত্যা মামলার পলাতক আসামি গ্রেফতার 

শাজাহানপুরে বিধি-নিষেধেও থেমে নেই আওয়ামী লীগের সম্মেলন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ফেব্রুয়ারি ৪, ২০২২
  • 37 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :

দেশ জুড়ে করোনা ও ওমিক্রন ছড়িয়ে পড়ায় সরকারের দেয়া বিধি নিষেধও থামাতে পারছে না বগুড়ার শাজাহানপুরে ইউনিয়ন আওয়ামীলীগ সম্মেলন। শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় অনুষ্ঠানসহ সব ধরনের সভা, সমাবেশ, মিছিল, মিটিং নিষিদ্ধ হলেও উপজেলার বিভিন্ন স্থানে চলছে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।
বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার খরণা নাদুর পুকুর স্কুল মাঠ প্রঙ্গণে অনুষ্ঠিত হয় খরণা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা। সামাজিক দুরত্ব মানাতো দূরে থাক অন্ততঃ মুখে মাষ্ক পড়ে স্বাস্থ্যবিধি মানার মতো কোন বালাই ছিল না সম্মেলনে।
গত ২০ জানুয়ারী বিধি নিষেধ অমান্য করে উপজেলার রানীরহাট স্কুল মাঠে আশেকপুর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের য্গ্মু সাধারন সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু।
আগামী শুক্রবার (৪ ফেব্রুয়ারী) উপজেলার চোপীনগর ইউনিয়নে পূর্বে স্থগিত হওয়া সম্মেলনের সভাপতি পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী শনিবার (৫ ফেব্রুয়ারী) মাঝিড়া, রবিবার (৬ ফেব্রুয়ারী) গোহাইল, সোমবার (৭ ফেব্রুয়ারী) মাদলা এবং মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) আড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তফশিল ঘোষনা করা হয়েছে। অন্যদিকে ২১তারিখ বিধি নিষেধ অারোপ করা হলে থেমে থাকছেনা কোন কিছু।
বিধি নিষেধের কারণে ওয়ার্ড বিএনপির সম্মেলন স্থগিত রয়েছে। ধর্মীয় সভা-সমাবেশ বন্ধ থাকায় বিভিন্ন ধর্মের অনেক ধর্মভীরু মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। স্কুল, কলেজ, মাদ্রাসা বন্ধ থাকায় শিক্ষাদান ব্যহত হওয়ার পাশাপাশি প্রতিষ্ঠানিক ক্ষয়-ক্ষতির জন্য ক্ষুব্ধ শিক্ষক সমাজ।
যখন সব কিছুই বন্ধ তখন বিধি নিষেধ অমান্য করে ক্ষমতাসীন আওয়ামী লীগের সম্মেলনের নামে গণজমায়েত কেন বন্ধ হচ্ছে না। সরকারী দল বলে নাকি আওয়ামী লীগের সম্মেলনে করোনার কোন প্রভাব পড়বে না বলে প্রশাসনের নজরে পড়ছে না এমনটিই প্রশ্ন অনেকের।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালেবুল ইসলাম জানান, আগামী ১৩ ফেব্রুয়ারী উপজেলার আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। তাই দ্রুত ইউনিয়ন সম্মেলন সম্পন্ন করা হচ্ছে। বিধিনিষেধ মেনেই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে বলে জানান তিনি।
উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ জানান, সরকারী নির্দেশনায় ১০০ জন লোক নিয়ে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হয়েছে। এর বাহিরে কোন সভা, সমাবেশ করা যাবে না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102