May 25, 2022, 4:34 pm
তাঁজাখবর

শাজাহানপুরে বিভিন্ন ইস্যুতে উপজেলা প্রশাসনের বৈঠক

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, ফেব্রুয়ারি ১৬, ২০২২
  • 40 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :

বেশ কিছু ইস্যু নিয়ে বগুড়া শাজাহানপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৈঠক সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। গত ১৬ফেব্রুয়ারি বুধবার বিকেল চার টায় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহম্মেদ।
বৈঠকে প্রধান আলোচনায় ছিলো ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন, ২৬ফেব্রুয়ারি করোনা ভাইরাসের টিকা কার্যক্রম বাস্তবায়ন, ৭মার্চ, ১৭মার্চ উদযান করা সহ বেশ কিছু ইস্যু।
উপজেলা নির্বাহী অফিসার আসিফ আহমেদ বক্তব্যে বলেন, সরকারী নির্দেশনা অনুযায়ী আন্তর্জাতিক মাতৃ ভাষা দিবস, ৭মার্চ এবং ১৭মার্চ উপজেলার প্রত্যেক প্রাথমিক বিদ্যালয়, মাধমিক এবং মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বাধ্যতামূলক অনুষ্ঠান করতে এবং তার ভিডিও চিত্র ধারণ করে জমা দিতে হবে। কোন শিক্ষা প্রতিষ্ঠান এটা না করলে শাস্তি মূলক ব্যবস্থা নেয়া হবে।
আগামী ২৬ ফেব্রুয়ারি দেশে এক কোটি মানুষকে করোনা ভাইরাস টিকা দেয়া হবে। শাজাহানপুর উপজেলায় টিকা নেয়নি এমন কেউ যেন টিকা নেয়া থেকে বাদ না পরে। উপজেলায় বসবাস করেন এমন যে কোন কেউ যে কোন স্থানের বাসিন্দা হলেও ওই দিন টিকা পাবেন। যে কেউ টিকা নিতে পারেন এবং সাথে কোন ধরনের কাগজ লাগবেনা।
বৈঠকে উপস্থিত ছিলেন মুতি যোদ্ধা, উপজেলার বিভিন্ন দপ্তরের অফিসার, চেয়ারম্যানগন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102