May 23, 2022, 11:59 am
তাঁজাখবর
শাজাহানপুরে আড়িয়া ইউনিয়নে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত শাজাহানপুরে কুখ্যাত ফেনসিডিল ব্যবসায়ী সোহেল গ্রেফতার শাজাহানপুরে এক মণ ধানের দামে মিলছে না একজন শ্রমিক  বগুড়ায় কালবৈশাখী ঝড়ে  ঝরে পড়লো দুইটি তরতাজা প্রাণ শাজাহানপুরে সারা মনি’র জন্মদিনে দোয়া দেশের মানুষের মুক্তির জন্য খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই -আজাদ সাংবাদিক ও প্রভাষক নাহিদ আল মালেকের এলএলবি ডিগ্রি লাভ বগুড়ায় বিভাগীয় সাংস্কৃতিক দক্ষতা ও প্রশিক্ষন কর্মশালা সম্পন্ন শাজাহানপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন শাজাহানপুরে সৎ বাবার সঙ্গে মায়ের তালাকের কারণে শিশু সামিউলকে হত্যা

শাজাহানপুরে বিরোধপূর্ণ জায়গায় বাড়ি নির্মাণের নির্মাণের চেষ্টা 

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ডিসেম্বর ২১, ২০২১
  • 38 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :
বগুড়ার শাজাহানপুরে বিরোধপূর্ণ জায়গায় বাড়ি নির্মানের অভিযোগ উঠেছে।
থানায় অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার আড়িয়া ইউনিয়নের তালপুকুর বামুনিয়া গ্রামের বাদশা মিয়া(৪৫) পিতা সেকেন্দার আলী লিখিত অভিযোগে বলে মৌজার-খরনা, জে এল নং- ১৮৯ সাবেক দাগ নং-৫৩৪ জমির পরিমান ২৮ শতকের কাতের ২৩.৫ শতক বাড়িভিটা । উক্ত তফসিলকৃত সম্পত্তি পৈত্রিক সুত্রে ভোগ দখল করছি আমরা। সেখানে আমার বোন বসবাস করে বর্তমানে বিবাদি রাজু মন্ডল(৪৫), সাজু মন্ডল(৫০), রুবেল মন্ডল(৩৫), রাসেল মন্ডল(৩০) সকলের পিতা কমর উদ্দিন জগন্নাথপুর গ্রামের বাসিন্দা।
২১ডিসেম্বর সকলে মিলে আমার পৈতিক বাড়িভিটার উপরে ভবন নির্মাণের জন্য মাটি কেটে বেস-খননের কাজ শুরু করে জোরপূর্বক। পরে সেখানের কাজ করতে নিষেধ করলে ক্ষিপ্ত হইয়া গালি-গারাজ করে এবং বিভিন্ন ধরনের ভয়ভীতিও প্রাণ নাশের হুমকি প্রদান করে। প্রাণের ভয়ে থানায় হাজির হইয়া অভিযোগ দায়ের করি।
বাদি বাদশা মিয়া আরও জানায়, বর্তমানে সদর ১ম যুগ্ন জেলা জজ দায়রা আদালতে বিচারিক মামলা চলমান যাহার মোকর্দ্দমা নং ৫৭/২০০৪। তারা অর্থও প্রতিপত্তি হবার কারণে গরিবে উপরে অন্যায় অপকর্ম করছে। স্থানীয় কয়েকজন বলে পায়ে চলার রাস্তা দখল করে তারা এভাবে বাড়ি নির্মাণের কাজ করছে।
শাজাহানপুর থানা পুলিশের উপ-পরিদর্শক মিজানুর রহমান জানান, আমরা অভিযোগ পেয়েছি সরেজমিন পরিদর্শন করেছি তদন্ত সাপেক্ষ্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে এবং চলমান কার্যক্রম কাজ করতে নিষেধ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102