January 25, 2022, 4:01 pm

শাজাহানপুরে ব্যাংক থেকে বের হতেই টাকার ব্যাগ ছিনতাই 

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, জানুয়ারি ৯, ২০২২
  • 29 দেখা হয়েছে:

 

 

মিজানুর রহমান মিলন :

বগুড়া শাজাহানপুর উপজেলায় ব্যাংক থেকে প্রকল্পের টাকা উঠিয়ে বের হয়ে এসে প্রকাশ্যে ছিনতাইয়ের শিকার হয়েছেন ক্ষূদ্র ফুলকোট রাজারামপুর পানি ব্যাবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড এর সাধারণ সম্পাদক মোজাম্মেল হক(৬৫)।

গত ৯ জানুয়ারি রবিবার বিকেল সাড়ে ৩টায় উপজেলার রহিমাবাদ বি-ব্লক ক্যান্টনমেন্ট  এলাকায় অগ্রণী ব্যাংক থেকে ৫লক্ষ ৯৫হাজার টাকা উঠিয়ে ছিলেন। ছিনতাকারীরা তার সমস্ত সমস্ত টাকা নিয়ে পালিয়ে যায়।

আমরুল ইউনিয়ন ছাত্র লীগের কয়েক জন এই ঘটনা ঘটিয়েছে বলে মোজাম্মেল হক দাবি করেছেন। ব্যাংকের পাশেই এই ঘটনা ঘটে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন। থানা পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত সন্ধ্যা সারে ৬টা পর্যন্ত থানায় লিখিত অভিযোগ হয়নাই। জড়িত কাউকে গ্রেপ্তার এবং ছিনতাই হওয়া টাকা উদ্ধার হয়নাই।

মোজাম্মেল হক জানান, ক্ষূদ্র ফুলকোট রাজারামপুর পানি ব্যাবস্থাপনা সমবায় সমিতি লিমিটেড এর খাল খনন ও বাঁধ নির্মান প্রকল্পের সরকারি কাজে এসকেভেটর মেশিন দিয়ে কাজ করেছিলেন আমরুল ইউনিয়ন ছাত্র লীগের কয়েক জন। তাদের বিল ছিলো ৯৭হাজার টাকা। ব্যাংক থেকে টাকা উঠিয়ে বের হয়ে আসলে তারা আমার কাছে সেই টাকার দাবি করেন। সমিতির সভাপতির অফিসে বসে সেই টাকা দিতে চাই। কিন্তু আমার কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে তারা পালিয়ে যায়। সাথে সাথে বিষয়টি আমি থানায় জানাই। তবে সন্ধ্যা সারে ৬টা পর্যন্ত পুলিশ সেই টাকা উদ্ধার করতে পারেনাই।

জানতে চাইলে প্রত্যক্ষদর্শী স্থানীয় একটি স্কুলের শিক্ষক সেলিম সরকার সহ বেশ কয়েক জন ব্যাবসায়ী বলেন, প্রথমে আমরা কিছু বুঝতে পারি নাই। একজন একটা ব্যাগ কেড়ে নিয়ে দৌড়ে পালাচ্ছিলো। আমরা ভেবেছি হয়তো মোবাইল ফোন চুরি করে কেউ পালাচ্ছে। কয়েক মূহুর্ত পরে বুঝতে পারি একজনের টাকার ব্যাগ ছিনতাই করে কেউ পালালো।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনাস্থল পরিদর্শনকারী থানার এসআই আব্দুর রহমান  বলেন, কিছু লেনদেন ছিলো। সেই টাকা সহ পুরো টাকাই ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102