November 29, 2021, 10:47 am

শাজাহানপুরে সিদ কেটে চুরির ঘটনায় গ্রেফতার-০৪

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, সেপ্টেম্বর ১১, ২০২১
  • 726 দেখা হয়েছে:

মিজানুর রহমান মিলন :
বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নে গত এক সপ্তাহে চুরির ঘটনা ঘটে ছিল। এঘটনায় অভিযান পরিচালনা করে এলাকার সন্দিগ্ধ আসামিসহ ৪জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সুত্রে জানাগেছে, গতকাল শুক্রবার দিবাগত রাতে এই অভিযানে শাজাহানপুর থানার উপ পুলিশ-পরিদর্শক শামীম হাসানের নেতৃত্বে এসআই শাহিন, এসআই মিজানুর রহমান, এএসআই শামীমসহ সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী মানিক মিয়া(২৮)পিতা ফজলুর রহমানসহ অপর আসামি হচ্ছে, আমিনুর রহমান(২৫)পিতা মোহাম্মদ আলী, আরাফাত রহমান রকি(২৬)পিতা আনছার আলী, ছাব্বির আহম্মেদ ছনি(২৫) পিতা আনোয়ার হোসেন সকলেই উপজেলার আমরুল ইউনিয়নের বাসিন্দা। আজ শনিবার বিকেলে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
অভিযান পরিচালনাকারী কর্মকর্তা জানান, গ্রেফতারকৃত সকলেই চুরি, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িত । এছাড়াও ওই এলাকায় অভিযান চালিয়ে চুরির উৎপাত কমাতে পুলিশ কাজ করছে এবং অভিযান অব্যাহত থাকবে।
চুরির বিষয়ে জানতে চাইলে আমরুল ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান অটল জানান, আমাদের এলাকায় চুরির ঘটনা ছিলোনা তবে বিষয়টি থানাপুলিশ অবগত আছেন পাশাপাশি গ্রাম পুলিশের টহল কার্যক্রম চলমান রয়েছে তবে আশাকরি এলাকার শান্তি-শৃংখলা বজায় থাকবে।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)আব্দুল্লাহ আল মামুন জানান ,সিঁদ কেটে ঘরের ভিতরে প্রবেশ করা সংঘবদ্ধ চক্রকে ধরতে থানা পুলিশ সক্রিয়ভাবে কাজ করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102