May 25, 2022, 5:15 pm

শাজাহানপুরে সড়ক দূর্ঘটনায় ৬ জন আহত সহ নিহত ১

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, মার্চ ২৩, ২০২২
  • 42 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :
বগুড়ার শাজাহানপুরের বগুড়া-নাটোর মহাসড়কে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গোলাপী বেগম (৯০) নামের এক বৃদ্ধার মৃত্যু সহ অন্তত ৬/৭ জন লোক আহত হয়েছেন। নিহত গোলাপী বেগম উপজেলার জগন্নাথপুর গ্রামের আবু সাঈদ মন্ডলের স্ত্রী।

গত ২৩ মার্চ বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার বীরগ্রাম বাজার এলাকা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

জানাগেছে; সরদার হাট বালিকা উচ্চ বিদ‍্যালয় গোবিন্দগঞ্জ গাইবান্ধা হতে পিকনিকের উদ্দেশ্যে ছেড়ে আসা মাসুদ পরিবহন রংপুর জ- ১১০০৪৩ নামের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা তিনটি ব্যাটারি চালিত যান, একটি সিএনজি বগুড়া খ-১১-১৪০৪ এবং একটি প্রাইভেট কার ঢাকা মেট্রো-গ-১৫৩৭৩৭ কে চাপা দিলে গাড়িগুলো দুমড়ে-মুচড়ে যায়। এ দুর্ঘটনায় গোলাপী বেগম ঘটনাস্থলেই মারা যান এবং অন্তত ৫/৬ জন গুরুতর আহত হন স্থানীয়দের সহায়তায় আহত ব্যক্তিদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো করা হয়েছে। ঘাতক বাসের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে এবং হতাহত যানগুলো কুন্দারহাট হাইওয়ে ক‍্যাম্পের হেফাজতে নেয়া হয়েছে।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, নিহত বৃদ্ধার লাশ ময়নাতদন্তের পর স্বজনদের হাতে হস্তান্তর ও আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102