December 8, 2021, 6:45 pm

শাজাহানপুরে ৭০ বছরের বৃদ্ধকে ঘুষি মেরে হত্যা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, জুলাই ১৭, ২০২১
  • 97 দেখা হয়েছে:

মিজানুর রহমান মিলন:

বগুড়ার শাজাহানপুরে রমজান আলী (৭০) নামের বৃদ্ধকে ঘুষি মেরে হত্যা করা হয়েছে। নিহত রমজান আলী গোহাইল ইউনিয়নের পোয়ালগাছা বড়পাড়া গ্রামের মৃত পরশ উল্লাহর পুত্র।

গত ১৬ জুলাই শুক্রবার বেলা সাড়ে ১২টায় উপজেলার ভাদাই পাড়াস্থ পাথারে বেগুন খেতের জমিতে এ ঘটনা ঘটেছে।

সরেজমিনে জানা যায়, ভাদাই পাড়ার সাজ্জাদ হোসেনের ছেলে শিবলু মিয়া (২৫) বেগুন ক্ষেতে ছাগল প্রবেশ করে কিছু বেগুন গাছ খাওয়ার ঘটনায় রমজান আলীকে কিল-ঘুসি দেয়। এতে নিহত রমজান অচেতন অবস্থায় মাটিতে পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে নেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে মাসুদ জানান, বাবা আর আমি ক্ষেতে বেগুন তুলতে গেলে জমিতে তাদের ছাগল প্রবেশ করে কিছু গাছ খেয়ে ফেলে। তাতে বাবা নিষেধ করলে ঘাতকের মা ক্ষিপ্ত হয়ে তার ছেলে শিবলুকে খবর দেয়। শিপলু এসে বাবাকে এলোপাথাড়ি কিল ঘুষি দিয়ে মাটিতে ফেলে দেয়। পরে স্থানীয়দের সহায়তায় বাবাকে সেখান থেকে উদ্ধার করে চিকিৎসার জন্য ক্লিনিকে নেয়া হয়। তখন ডাক্তার বাবাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা জানান, সামান্য তুচ্ছ একটা ঘটনাকে কেন্দ্র করে একজন বৃদ্ধকে এভাবে হত্যার উদ্দেশ্যে আঘাত করা উচিত হয়নি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

গোহাইল ইউনিয়নের চেয়ারম্যান আলী আতোয়ার তালুকদার ফজু বলেন, নিহত রমজান আলীকে হত্যার উদ্দেশ্যে আঘাত করা হয়েছে তা পরিবারের লোকজন ও স্থানীয়রা জানিয়েছেন। এ ঘটনায় তাদের আইনি ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে নিহত রমজান আলীকে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন থানায় মামলা দিতে পারবে। এঘটনার কেউ এখনো গ্রেফতার হয়নি। তবে হত্যার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102