May 25, 2022, 3:58 pm
তাঁজাখবর

শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা “আসিফ আহমেদ” যোগদানের এক বছর পূর্তিতে ফুলেল শুভেচছা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ফেব্রুয়ারি ৪, ২০২২
  • 48 দেখা হয়েছে:

মিজানুর রহমান মিলন :

বগুড়ার শাজাহানপুরের সুনামধন্য বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ এর যোগদানের এক বছর পূর্তি উপলক্ষে ফুলেল শুভেচছা প্রদান করা হয়েছে।

গত ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার উপজেলায় আনুষ্ঠিকভাবে উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে বর্ষপূতি উপলক্ষে এই ফুলের শুভেচ্ছার উপহার দিয়ে ইউএনও’কে বরণ করেন।

জানা যায়, যোগদানের পর থেকে তাঁর নিরলস সেবা পরায়ন মনোভাব নিয়ে সততা ও অত্যন্ত দক্ষতায় জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছে দেওয়ায় তিনি হয়ে উঠেছেন মানবিক প্রশাসনিক কর্মকর্তা।

করোনাকালীন দুর্যোগপূর্ণ অতি-মহামারির সময়ে তিনি নিজের জীবনের চিন্তা না করে জীবন বাজিরেখে করোনাকালীন সময়ে কর্মহীন জনগোষ্ঠীকে সহায়তার ও সচেতন করতে ছুটে গেছেন মানুষের দ্বারে দ্বারে। যে কারনে নিজেই করোনায় আক্রান্ত হয়ে ছিলেন। এছাড়াও উপজেলার সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর খাদ্য সহায়তা, চিকিৎসা সেবা ও সরকারি সুবিধা পৌঁছে দিতে ছুটে যান অবহেলিত প্রত্যন্ত অঞ্চলেও। স্থানীয় সমস্যা সমাধানে সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত ছিলো লক্ষণীয়।পাশাপাশি উপজেলা উন্নয়ন ছিল তার সরব উপস্থিতি। মাত্র এক বছরে সততা, নিষ্ঠা ও ন্যায় পরায়নতার সাথে দায়িত্ব পালন করে ঠাঁই করে নিয়েছেন উপজেলার অগণিত মানুষের মণিকোঠায়।

সফলভাবে এক বছর পূর্তিতে শুভেচ্ছা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102