May 25, 2022, 4:43 pm
তাঁজাখবর

শাজাহানপুর থানার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার এ এস আই সাদ্দাম হোসেন 

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, জানুয়ারি ৬, ২০২২
  • 43 দেখা হয়েছে:

 

মিজানুর রহমান মিলন :

বগুড়া শাজাহানপুর থানার ডিসেম্বর-২০২১ মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছে এএসআই মোঃ সাদ্দাম হোসেন। এএসআই সাদ্দাম হোসেন একজন চৌকস পুলিশ অফিসার। থানার সকল অফিসারের ডিসেম্বর-২০২১ মাসের গ্রেপ্তারী পরোয়ানা তামিলের হিসেব করে এএসআই সাদ্দাম হোসেন শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হন। গত ৬ জানুয়ারী  বৃহস্পতিবার   রাত্রি ০৯.০০ ঘটিকায় শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন তার শ্রেষ্ঠত্বের স্বীকৃতি স্বরুপ সম্মাননা স্মারক ও নগদ অর্থ তুলে দেন। এ সময় থানার অন্যান্য অফিসার ও ফোর্সেরা  উপস্থিত ছিলেন।

শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল্লাহ আল মামুন বলেন,যে কোন পুরষ্কার কাজের গতিকে বৃদ্ধি করে। এএসআই সাদ্দাম হোসেন শাজাহানপুর থানার ডিসেম্বর-২১ মাসের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছে। এজন্য তাকে থানার সকল অফিসার ও ফোর্সদের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102