December 2, 2021, 1:13 am

শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, অক্টোবর ১৬, ২০২১
  • 243 দেখা হয়েছে:

মিজানুর রহমান মিলন :

বগুড়া’র শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। ১৫ ই অক্টোবর ২০২১ তারিখ বৃহষ্পতিবার রাতে শাজাহানপুর থানা পুলিশের অভিযানে বীরগ্রাম বাজারে সাইফুল ইসলামের খুটির কারখানার সামনে থেকে একটি হলুদ মিনি পিকআপের ভেতর তল্লাশী চালিয়ে পিক আপটিতে থাকা চালকের আসনের উপর ষ্টীলের বক্স বানিয়ে তার উপর ফোমের শেড ও নাট দ্বারা আটকিয়ে বিশেষ কায়দায় ১০ কেজি গাঁজা রাখা অবস্থায় উদ্ধার করা হয়। এ সময় শত শত উৎসুক জনতার ভীড় জমে। শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন, ইন্সপেক্টর (তদন্ত) নান্নু খান, এস আই শামীম হাসান, এস আই আঃ রহমান ও অন্যান্য পুলিশ সদস্যারা এ সময় উপস্থিত ছিলেন। ওসি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশ ৩ টি গাঁজার প্যাকেট উদ্ধার করে ডিজিটাল মেশিনে ওজন করে ১০ কেজি গাঁজা ও পিকআপ গাড়িটি জব্দ করে। শাজাহানপুর থানার এস আই শামীম হাসান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা সহ মিনি পিকআপটি জব্দ করি। কিন্তু গাড়ীতে থাকা আসামীরা পুলিশের উপস্থিতি বুঝতে পেরে আগেই পালিয়ে যায়।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, একটি হলুদ রংয়ের মিনি পিকআপের ভেতর থেকে ১০ কেজি গাঁজা সহ আটক করে পলাতক অজ্ঞাতনামা পিক আপের মালিক, চালক ও অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা পিকআপ যোগে মাদক ব্যবসা গাঁজা বিক্রির সাথে জড়িত প্রকৃত আসামীদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102