January 25, 2022, 11:14 pm

শেখ হাসিনা মানে মানবতার মা: এমপি শামীম

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, জানুয়ারি ৯, ২০২২
  • 17 দেখা হয়েছে:

করেসপন্ডেন্ট

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, বিএনপি সবসময় ফাঁকা মাঠ খোঁজার অভ্যাস। তাদের ফাঁকা গরমের ব্যর্থ চেষ্টা করে লাভ নাই।

তারা বারবার জনগণ দ্বারা প্রত্যাখ্যাত। তারা একটি জনধিকৃত দলে পরিণত হয়েছে। বিএনপি মুখে যতো কথাই বলুক, নিজেরাই মনন-মগজে গুম, হত্যা, ষড়যন্ত্র এবং মানবাধিকার লঙ্ঘনের মতো বিষয়গুলো বহন করছে। জনগণ তা ভুলে যায় নাই। এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। কারণ, জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা মানে দেশের উন্নয়ন-অগ্রগতি। শেখ হাসিনা মানে মানবতার মা।

রোববার (৯ জানুয়ারি) উপমন্ত্রীর রত্নগর্ভা মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের উদ্যোগে শরীয়তপুরের নড়িয়া উপজেলার চামটা ইউনিয়নের অসহায় ১ হাজার পরিবারের মধ্যে কম্বল বিতরণী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানবতার পাশে থাকেন। সকল দুর্যোগে একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, আছেন ও আগামীতেও থাকবেন।

এসময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইয়ুম, সখিপুর থানা আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আকবর পাইক, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী, চামটা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ শহিদুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102