October 18, 2021, 5:31 am
তাঁজাখবর
শাজাহানপুরে ইউপি সদস্য পদপ্রার্থী ভোটার তালিকায় মৃত বগুড়ায় বিষপানে প্রেমিকার আত্মহত্যা, প্রেমিকের আত্মহত্যার চেষ্টা শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া

শেরপুরে কোরবানীর পশুর হাট মনিটরিং

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বুধবার, জুলাই ২২, ২০২০
  • 33 দেখা হয়েছে:
স্টাফ রিপোর্টার
আজ ২২জুলাই সকাল ১০ টা থেকে দুপুর ১.৩০ পর্যন্ত উপজেলার শেরুয়া বটতলা বাজার, মির্জাপুর বাজার এলাকায় বাজার মনিটরিং করেন উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ লিয়াকত আলী সেখ। এসময় আইন অমান্য করায় তিনি ৪ জনকে ১৬০০ টাকা জরিমানা করেছেন। তিনি উপস্থিত লোকজনকে মাস্ক পরে ঘরের বাইরে আসার জন্য অনুরোধ জানান।
অপরদিকে, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট,বগুড়া মহোদয়ের সদয় নির্দেশক্রমে দুপুর ১২ টা থেকে বগুড়া জেলার শেরপুর উপজেলাধীন ছোনকা কোরবানীর পশুর হাট ও বেলঘরিয়া পশুর হাট সরেজমিন পরিদর্শন করেন সহকারী কমিশনার ভূমি জনাব জামশেদ আলাম রানা।এসময় তিনি উপস্থিত ক্রেতা বিক্রেতা স্বাস্থ্য বিধি-মেনে কোরবানির পশু কেনা বেচা করছেন কিনা ; তা পর্যবেক্ষণ করেন এবং সমবেত লোকজনকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান । এছাড়া তিনি ইজারাদারকে নিম্নোক্ত বিষয়গুলো কঠোরভাবে মেনে চলার জন্য নির্দেশনা দেন।
 মাস্ক ছাড়া বয়স্ক ও শিশু এবং অসুস্থ্য ব্যক্তিকে হাটে প্রবেশ করতে দেওয়া যাবে না, সকলকে মাস্ক পরিধান করতে হবে, হাটের প্রবেশ পথে হ্যান্ড স্যানিটাইজারসহ হাত ধোয়ার ব্যবস্থা রাখতে হবে, ৭ ফুট দূরে দূরে গরু দাড় করাতে হবে, ক্রেতা-বিক্রেতার মাঝে কমপক্ষে ৩ ফুট দুরত্ব বজায় রাখতে হবে, হাট চলাকালিন সময়ে মাইকে সচেতনতামূলক বিভিন্ন বিষয় অনবরত প্রচার করতে হবে। সরকারের এসকল বিধি-নিষেধ অমান্য করলে তাদের বিরুদ্ধে মোবাইল কোর্ট সহ কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে ‍তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102