October 25, 2021, 1:02 pm
তাঁজাখবর
বাগমারায় এক গৃহবধূ নির্যাতনের শিকার বগুড়া সদরের লাহিড়ীপাড়ায় নিহত সিএনজি চালক জাহেরের দাফন শেষে সিএনজি চালকদের মানববন্ধন সাংবাদিক নাসির উদ্দীন বালীর মৃত্যুতে শোক সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত প্রয়াণ দিবসে কবি জীবনানন্দ দাশকে নিয়ে বগুড়ায় আলোচনা চৌহালীতে খাষপুকুরিয়ার ইউপি নির্বাচনে নৌকা’র প্রতীক প্রত্যাশী মাসুম সিকদার আদমদীঘিতে রক্তদহ বিলে অভিযানঃ ২ হাজার মিটার ভাদাই জাল জব্দ সান্তাহারে ট্রেন থেকে চোলাই মদসহ গ্রেপ্তার ১ কাজিপুরে আওয়ামীলীগের উদ্যোগে জঙ্গিবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল দক্ষিণ বঙ্গের রাজনৈতিক অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহ’র হাত ধরে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছেন উজিরপুর উপজেলা চেয়ারম্যান নন্দীগ্রামে পুলিশের অভিযানে গ্রেপ্তার-৬

শেরপুরে বৃদ্ধ, দৃষ্টি প্রতিবন্ধি এবং ছিন্নমূল শিশুদের মাঝে খাদ্য সামগ্রী ও বই-খাতা বিতরণ

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: রবিবার, আগস্ট ৩০, ২০২০
  • 27 দেখা হয়েছে:

শুভ কুন্ডু, স্টাফ রিপোর্টার: প্রতিদিন পকেট খরচ থেকে বাচাও, অসহায় মানুষের মুখে হাসি ফোটাও, এই প্রতিপাদ্যকে সামনে রেখে কাজ করে যাচ্ছে “হৃদয়ের চোখ” ও ‘মরহুম আমজাদ হোসেন বৃত্তি প্রকল্প’।

বগুড়ার শেরপুরের গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া এলাকায় গড়ে উঠেছে ‘হৃদয়ের চোখ’ ও “মরহুম আমজাদ হোসেন বৃত্তি প্রকল্প” নামের দুইটি স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠন, যাদের একসঙ্গে পথচলা শুরু হয় ২০১৬ ইং- সালে। সংগঠন দুটি গড়ে ওঠার পর থেকেই বিভিন্ন সামাজিক ও উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। তারা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক ও উন্নয়নমূলক কার্যক্রম পরিচালনা করছেন সংগঠনের মাধ্যমে।

এরই ধারাবাহিকতায় শুক্রবার (২৮আগষ্ট) বিকেলে গাড়িদহ ইউনিয়নের হাপুনিয়া এলাকায় “হৃদয়ের চোখ” ও মরহুম আমজাদ হোসেন বৃত্তি প্রকল্পের যৌথ উদ্যোগে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও খাতা-কলম বিতরণ করা হয়েছে। আশপাশের বিভিন্ন গ্রাম থেকে অসহায় বৃদ্ধ, দৃষ্টি প্রতিবন্ধি এবং ছিন্নমূল শিশুদের নির্বাচন করে তাদের মধ্যে এই খাদ্য সামগ্রী ও বই-খাতা বিতরণ করেন তারা। সংগঠন দুইটির সার্বিক সহযোগিতা ও প্রধান পৃষ্ঠপোষক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন আমেরিকা প্রবাসী মোহাম্মদ বিল্লাহ রানা।

উক্ত বিতরণী কর্মকান্ডে উপস্থিত ছিলেন, ‘হৃদয়ের চোখ’ সংগঠনের উদ্ভাবক এ্যড: ইলিয়াস উদ্দিন মিন্টু, সংগঠনের সভাপতি আবু মো: মুছা, “হৃদয়ের চোখ” ও ‘মরহুম আমজাদ হোসেন বৃত্তি প্রকল্প’র প্রতিষ্ঠাতা ও সা: সম্পাদক মো: গোলাম সরোয়ার, সংগঠনের দাতা সদস্য মো: শহিদুল ইসলাম, সহ সভাপতি মো: আসরাফ উদ্দিন, কোষাধ্যক্ষ মো: নজরুল ইসলাম প্রমুখ। বর্তমানে ‘হৃদয়ের চোখ’ সংগঠনের স্থায়ী সুবিধাভোগীর সংখা ৩২ জন এবং সংগঠনের দাতা সদস্য ৬ জন।

উল্লেখ্য, উক্ত সংগঠন নিয়মিত ভাবে ঈদুল ফিতর, ঈদুল আযহা ও কোভিড-১৯ সহ বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ মুকাবিলায় সুবিধা বঞ্চিতদের বিভিন্ন ভাবে সহযোগিতা করে থাকেন।

এবিসিবাংলানিউজ/এস এ/এস

 

এই সংবাদটি আপনার স্যোশাল মিডিয়াতে শেয়ার করুন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102