October 28, 2021, 8:01 am
তাঁজাখবর
বগুড়ায় একাধিক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মুদি দোকানী গ্রেফতার উজিরপুরে কালিহাতায় ঐতিহ্যবাহী সিকদার বাড়িতে ইউপি সদস‍্য প্রার্থী সালামের উঠান বৈঠক চৌহালীতে নবাগত উপজেলা শিক্ষা অফিসারের যোগদান গোমস্তাপুরে বিভিন্ন সম্প্রদায়ের মাঝে সম্প্রীতির বন্ধন অটুট রাখার লক্ষ্যে সম্প্রীতি সভা অনুষ্ঠিত হয়েছে উজিরপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকে মনোনীত প্রার্থীদের শুভেচ্ছা জানাতে বিমান বন্দরে নেতাকর্মীদের ঢল শাজাহানপুরে উপজেলা ছাত্রদলের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত মডেল মেডিসিন শপ স্থাপন বিষয়ে সাড়া জাগিয়েছে অনলাইন ভিত্তিক জুম পুশিক্ষন কার্যক্রম যমুনার পাড়ে দাড়িয়ে থাকা যে দশজন নৌকায় উঠতে পারলেন বাগমারায় উন্নয়নের ধারা অব্যহত রাখতে চায় আল- মামুন বাগমারায় এক গৃহবধূ নির্যাতনের শিকার

সিরাজগঞ্জে সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসি’র মতবিনিময় 

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শনিবার, আগস্ট ১৪, ২০২১
  • 44 দেখা হয়েছে:
দ্বীন মোহাম্মাদ সাব্বির :
সাংবাদিকরা যেমন সবসময় প্রান্তিক জনগণের সাথে মিলে মিশে কাজ করেন তেমনই পুলিশও তাই। তবুও পুলিশ জনগণের বন্ধু হলেও সাংবাদিকরা জনগণের কাছের বন্ধু।
শনিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ১১টায় সিরাজগঞ্জে কর্মরত গণমাধ্যমকর্মীদের সঙ্গে পরিচিতি ও আলোচনা সভায় সিরাজগঞ্জ সদর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম একথা বলেন। তিনি আরও বলেন, কথা নয় আমি কাজে বিশ্বাসী, তাই কাজই কথা বলবে।
মো. নজরুল ইসলাম গত ১২আগস্ট সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসাবে দায়িত্ব গ্রহণ করেন। এটা তার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইনচার্জ) হিসাবে পঞ্চম কর্মস্থল। এর আগে সর্বশেষ তিনি রাজশাহীর চারঘাট থানায় কর্মরত ছিলেন ও পাবনা জেলার বেড়া থানার বাসিন্দা।
এসময় অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ, সাধারণ সম্পাদক মো. জাকিরুল ইসলাম, যুগ্ন সম্পাদক মো. আব্দুল মজিদ সরকার, সিরাজগঞ্জ টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি ফেরদৌস রবীন, সাংগঠনিক সম্পাদক হীরক গুণ, জনকণ্ঠের নিজস্ব প্রতিবেদক ও প্রবীণ সাংবাদিক নুরুল ইসলাম বাবু প্রমুখ।
আলোচনা ও পরিচিতি সভায় পুলিশ কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. গোলাম, উপ-পরিদর্শক মো. জাফর, সাইফুল ইসলাম, মেহেদী হাসান, মাহমুদ হাসান প্রমুখ।
এসময় ওসি বলেন, আমাদের প্রধান কাজ হচ্ছে দায়িত্বরত এলাকার জনগণের বিপদ আপদে পাশে থাকা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা। কেও কাহুকে ছাড়া চলতে পারেনা তাই সার্বিক আইনশৃঙ্খলা উন্নয়নে সবার সহযোগিতা দরকার। আমি কথায় নয় কাজে প্রমাণ করতে চাই।
তিনি আরও বলেন, বাংলাদেশ পুলিশে ২লাখ ১১হাজারের মতো জনবল। নতুনভাবে ৫০হাজার নিয়োগ দিয়ে বাহিনীকে বড় করা হয়েছে। যার জন্য সরকারের প্রতি কৃতজ্ঞতা জানাই।
পুলিশ মহাপরিদর্শকের ৪টি নির্দেশনা অবশ্যই মেনে চলতে হবে জানিয়ে তিনি বলেন, আচরণ ও পেশাদারিত্ব নিয়ে প্রশ্ন ওঠা যাবেনা এবং সততা নিয়ে তাতক্ষনিক সাড়া দিয়ে কাজ করতে হবে।
এসময় সিরাজগঞ্জে কর্মরত ইলেকট্রনিক, অনলাইন ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102