November 29, 2021, 6:24 am

হরতালের রাজনীতি বিশ্বাস করে না জাপা

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: শুক্রবার, আগস্ট ২৮, ২০২০
  • 47 দেখা হয়েছে:

স্টাফ করেসপন্ডেন্ট

জাতীয় সংসদের শূন্য আসন সমূহে উপনির্বাচন পরিচালনায় জাতীয় পার্টি বৃহস্পতিবার (২৭ আগস্ট) পার্লামেন্টারী বোর্ড গঠন করেছে।

পার্লামেন্টারী বোর্ডের আহবায়ক হচ্ছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের ও সদস্য সচিব হচ্ছেন পাটির্র মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

বোর্ডের সদস্যরা হচ্ছেন, পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম।

এর আগে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদেরের সভাপতিত্বে পার্টির কো-চেয়ারম্যানদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক শেষে জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু গণমাধ্যমকে বলেন, প্রতিটি উপনির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে জাতীয় পার্টি পূর্ণ সহায়তা করবে।

তিনি বলেন, সাধারণ ভোটাররা যেন নির্বাচনে উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি। জাতীয় পার্টি জ্বালাও-পোড়াও বা হরতালের মত ধ্বংসাত্মক রাজনীতিতে বিশ্বাস করে না। আসন্ন পাঁচটি উপনির্বাচনেই জাতীয় পার্টি অংশ নেবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102