October 17, 2021, 2:42 am
তাঁজাখবর
শাজাহানপুর থানা পুলিশ কর্তৃক ১০ কেজি গাঁজা উদ্ধার কাজিপুরে জলবায়ু পরিবর্তন বাস্তুচ্যুতি এবং অভিবাসন বিষয়ক বহু-অংশীজনের সংলাপ উজিরপুরে বিশ্ব খাদ্য দিবস উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত শাজাহানপুরে পুজা মন্ডপ পরিদর্শন করলেন বিএনপি নেতা এনামুল হক শাহীন ধুনটে দুর্গা উৎসবে অর্থ সহায়তা দিলেন এমপি হাবিব ও পুত্র সনি শাজাহানপুরে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর দুর্গামন্ডপ পরিদর্শন বগুড়ার শেরপুরে বিদ্যুৎস্পর্শে ৪ জনের মৃত্যু : বগুড়ায় এক ঘণ্টার জন্য ডিসি কলেজছাত্রী আফিয়া ফেসবুকে কিডনি কেনা-বেচা : সংঘবদ্ধ চক্রের হোতাসহ গ্রেফতার ৫ শাজাহানপুরে হেরোইন সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

২৭ বছরের সংসার,নাঈম বললেন এটা আল্লাহর রহমত

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, অক্টোবর ৭, ২০২১
  • 41 দেখা হয়েছে:

বিনোদন ডেস্ক :
একে অপরকে ভালোবাসা, প্রেম, পরে বিয়ে করে সুখে সংসার করছেন নব্বইয়ের দশকের সেরা জুটি শাবনাজ-নাঈম। টানা অভিনয় করতে গিয়ে সম্পর্ক গড়ে ওঠে তাদের মধ্যে। অল্প সময়ের মধ্যেই তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। বিয়ের পর দুজনই অভিনয়ের জগৎ থেকে সরে দাঁড়ান।

আজ নাঈম ও শাবনাজ দম্পতির বিয়ের ২৭ বছর পূর্ণ হলো। ১৯৯৪ সালের এই দিনে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। সিনেমার পর্দায় যেমন তারা নিজেদের ভালোবাসা সফল করেছেন, আঁকড়ে ছিলেন; বাস্তবজীবনেও তা-ই করলেন। শোবিজ দুনিয়ার অন্যতম সফল দম্পতি হিসেবে তারা এখনো সুখেই সংসার করে যাচ্ছেন।

তারকাদের মধ্যে অন্যতম আদর্শ দম্পতিতে পরিণত হয়েছেন নব্বই দশকের দর্শকনন্দিত জুটি নাঈম-শাবনাজ।

সামাজিক মাধ্যম ফেসবুকে নাঈম-শাবনাজ নামের একটি পেজ রয়েছে। মঙ্গলবার সেখান থেকে এক স্ট্যাটাসের মাধ্যমে খবরটি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেন এ তারকা জুটি। সেখানে বিয়ের সময়ের ও বর্তমান সময়ের দুটি ছবি শেয়ার করেছেন তারা।

এর ক্যাপশনে নাঈম-শাবনাজ লিখেছেন, আলহামদুলিল্লাহ, একসঙ্গে পথ চলার ২৭টি বছর পার করলাম। সুখ, দুঃখ, আনন্দ, ত্যাগ, ভালোবাসা মিলে মিশে কাটানো সম্ভব হয়েছে একই মন মানুষিকতা ও আল্লাহ রহমতের কারণে। আল্লাহ আমাদের সবাইকে নেক হেদায়েত দান করুন। আমিন।

১৯৯১ সালের ৪ অক্টোবর এহতেশাম পরিচালিত ‘চাঁদনী’ মুক্তি পায়। সিনেমাতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে নাঈম-শাবনাজ জুটির অভিষেক হয়। শফিউল আলম পরিচালিত ‘বিষের বাঁশি’ সিনেমায় অভিনয় করতে গিয়েই নাঈম ও শাবনাজের প্রেমের সম্পর্কের গভীরতা বাড়ে। জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় ১৯৯৪ সালের ৫ অক্টোবর বিয়ে করেন তারা।

নাঈম-শাবনাজ জুটি দর্শকদের বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। তাদের অভিনীত উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে- ‘দিল’, ‘সোনিয়া’, ‘চোখে চোখে’, ‘বিষের বাঁশি’’, ‘অনুতপ্ত’, ‘টাকার অহংকার’, ‘সাক্ষাৎ’, ‘জিদ’।

সবশেষ ‘ঘরে ঘরে যুদ্ধ’ সিনেমায় জুটি হয়ে অভিনয় করেছিলেন তারা। নাঈম সর্বশেষ ‘মেয়েরাও মাস্তান’ এবং শাবনাজ সর্বশেষ ‘ডাক্তার বাড়ি’ চলচ্চিত্রে অভিনয় করেন।

আপাতত সিনেমায় ফেরার কোনো পরিকল্পনা নেই তাদের। দু’জনই এখন বর্তমান জীবন নিয়ে ব্যস্ত রয়েছন। ২৭ বছরের সংসার জীবনে দু’জনই তাদের দুই সন্তান নামিরা ও মাহাদিয়া। দু’জনই কানাডায় পড়াশোনা করছেন। নামিরা পড়ছেন ইয়র্ক ইউনিভার্সিটিতে, এনভারমেন্টাল ম্যানপজম্যান্ট-এ এবং মাহাদিয়া একই ইউনিভার্সিটিতে বিবিএ-তে পড়ছেন ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102