January 25, 2022, 11:59 pm

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন

সংবাদদাতার নাম:
  • প্রকাশিত: সোমবার, আগস্ট ২, ২০২১
  • 78 দেখা হয়েছে:

উওম কুমার গোমস্তাপুর( চাঁপাইনবাবগঞ্জ)প্রতিনিধি

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণ রোধে তৃতীয় ধাপের বিধিনিষেধের ১১তম দিন সোমবার অতিবাহিত হয়েছে। বরাবরের মতো চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে কঠোর অবস্থানে রয়েছে প্রশাসন।

সোমবার সকাল থেকে উপজেলা সদরসহ রহনপুর পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে উপজেলা প্রশাসন ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর টহল লক্ষ্য করা গেছে।

বিধিনিষেধে উপজেলার বেশীরভাগ দোকানপাট বন্ধ ছিল। রাস্তাঘাটে যানবাহন ও জনসাধারণের চলাচল ছিল সীমিত আকারে।

তবে গোমস্তাপুর উপজেলার প্রানকেন্দ্র রহনপুরে স্মরণকালের বিধিনিষেধ পালিত হয়েছে। ঐতিহ্যবাহী সাপ্তাহিক রহনপুর হাট বন্ধ ছিল।

ওষুধের দোকান ব্যতিত রহনপুরে সমস্ত ব্যবসা প্রতিষ্ঠান এমনকি মুদিদোকান, কাঁচাবাজার, মাছ, মাংসের আড়ত বন্ধ ছিল।

এদিকে লকডাউনের বিধিনিষেধ অমান্য করায় সোমবার ৭জনকে ৩ হাজার ৮শ টাকা অর্থদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির।

রহনপুর পৌর এলাকার রহমতপাড়ার বাসিন্দা নুর মোহাম্মদ বলেন, সকালে রহনপুর বাজারে নিত্যপণ্য ক্রয় করতে গিয়ে কয় করতে পারেন নি। তিনি হতাশ হয়ে বাড়ি ফিরে আসেন। তারমত অনেকে বাজার থেকে ফেরত এসেছেন।

রহনপুর শিল্প ও বনিক সমিতির সভাপতি সৈয়দ ফারুক হোসন বলেন, সোমবারের হাট বন্ধ করতেই প্রশাসনের অনুরোধে এ ব্যবস্থা নেয়া হয়েছে।

ওষুধের দোকান ব্যতিত নিত্য প্রয়োজনীয় দোকানও বন্ধ রাখা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান বলেন, বিধিনিষেধ বাস্তবায়নের অংশ হিসেবেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। মানুষ যাতে সচেতন হয় সে দিকেই নজর দিতে হবে সকলকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরো সংবাদ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। © All rights reserved © 2020 ABCBanglaNews24
Theme By bogranewslive
themesba-lates1749691102